ব্রেকিং নিউজ
মাদারীপুরে চকলেটের প্রলোভনে শিশু ধর্ষনের অভিযোগে বৃদ্ধ আটক

মাদারীপুরে চকলেটের প্রলোভনে শিশু ধর্ষনের অভিযোগে বৃদ্ধ আটক

চকলেট দেওয়ার প্রলোভন দিয়ে মাদারীপুরের রাজৈরে ৭ বছরের এক শিশুকে ধর্ষনের অভিযোগ পাওয়া গেছে পঞ্চাশর্ধ এক বৃদ্ধের নামে। পুলিশ অভিযুক্ত ইউনুস ফকিরকে আটক করেছে।
পুলিশ ও ধর্ষিতার পারিবারিক সূত্রে জানা যায়, উপজেলার হোসেনপুর ইউনিয়নের কৃষ্ণপুর গ্রামে গত শনিবার শিশু শ্রেণি পড়–য়া ৭ বছরের এক শিশুকে চকলেট দেওয়ার লোভ দেখিয়ে নিজের ঘরে ডেকে নেয় ইউনুস ফকির। ইউনুস সম্পর্কে ওই শিশুটির চাচা। অনেক সময় পার হলেও শিশুটিকে কোথাও দেখতে না পেয়ে তার মা খুঁজতে বের হয়। এ সময় ইউনুসের ঘরের সামনে শিশুটির পায়ের স্যান্ডেল দেখতে পেয়ে শিশুটির মা ঘরের ভিতরে প্রবেশ করে। এ সময় শিশুটির সাথে ইউনুসকে অপ্রীতিকর অবস্থায় দেখতে পেয়ে শিশুটির মা চিৎকার চেঁচামেচি শুরু করলে এ ঘটনা কাউকে না বলার জন্য তাকে বিভিন্ন হুমকি দিয়ে ঘর থেকে বের করে দেয় ইউনুস। এ ঘটনা ধামাচাপা দেওয়ার জন্য একটি মহল উঠেপড়ে লাগে। অনেক কৌশলে রবিবার ওই শিশুর মা তার বাবার বাড়ি (শিশুর নানা বাড়ি) যাওয়ার কথা বলে রাজৈর থানায় এসে অভিযোগ দায়ের করেন। পে পুলিশ অভিযুক্ত ইউনুস ফকিরকে আটক করে । এ ব্যাপারে রাজৈর থানায় নারী ও শিশু আইনে একটি ধর্ষণ মামলা প্রক্রিয়াধীন রয়েছে।
শিশুটির মা বলেন, আমি আমার মেয়েকে খুঁজতে ওই ঘরের সামনে গেলে দরজায় আমার মেয়ের স্যান্ডেল দেখে ভিতরে ঢুকে খারাপ অবস্থায় মেয়েকে দেখি। এ সময় আমাকে বিভিন্ন হুমকি দিয়ে মুখ বন্ধ রাখতে বাধ্য করে ইউনুস। আমি কৌশলে আমার বাবার বাড়ি যাবো বলে বাড়ি থেকে থানায় আসি। আমি এর বিচার চাই।
রাজৈর থানার অফিসার ইনচার্জ খন্দকার শওকত জাহান ঘটনার সত্যতা স্বীকার করে বলেন আমরা ঘটনাটি জানার সাথে সাথে অভিযুক্ত ইউনুস কে আটক করি । ব্যাপারে একটি মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

---------